Categories: বিনোদন

ঝুলন গোস্বামী নাকি অনুষ্কা শর্মা!‌ ‘‌চাকদা এক্সপ্রেস’‌এর টিজারে অভিনেত্রীর ফার্স্ট লুক দেখুন

প্রকাশ্যে এল ‘‌চাকদা এক্সপ্রেস’‌ এর টিজার

ভারতের মহিলা দলের তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘‌চাকদা এক্সপ্রেস’‌–এ অভিনয় করছেন অনুষ্কা শর্মা এটা সকলেরই জানা। তবে তাঁর লুকস কেমন হতে চলেছে তা নিয়ে এতদিন জল্পনা–কল্পনা ছিল তুঙ্গে। সোমবার তার অবসান ঘটালো খোদ নেটফ্লিক্স। ঝুলন গোস্বামী হিসাবে অনুষ্কার ফার্স্ট লুকের টিজার ভিডিও সামনে নিয়ে আসল নেটফ্লিক্স। অনুষ্কা নিজেকে ঝুলন গোস্বামীর চরিত্রের ধাঁচে ফেলতে কম প্রচেষ্টা যে করেনি তা টিজার দেখলেই বোঝা যাচ্ছে স্পষ্ট।
গত বছর জানুয়ারিতে অনুষ্কা ও তাঁর স্বামী বিরাট কোহলি তাঁদের প্রথম সন্তান ভামিকাকে স্বাগত জানিয়েছেন। এখন অনুষ্কার সব মনোযোগ ‘‌চাকদা এক্সপ্রেস’‌–এ। ২০১৮ সালের পর এই সিনেমার মাধ্যমে অভিনেত্রী কামব্যাক করবেন। ভিডিও ক্লিপে দেখা গিয়েছে যে ঝুলন গোস্বামী হয়ে ওঠার জন্য তিনি কঠোর প্রশিক্ষণ নিচ্ছেন। এই টিজারে অনুষ্কার লুকসও স্পষ্টভাবে বোঝা গিয়েছে।
বাংলার তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক পরিচালনা করছেন প্রসিত রায়। ইন্সটাগ্রামে অনুষ্কা যে ভিডিও শেয়ার করেছেন, সেখানে প্রসিত এই সিনেমাটি নিয়ে কিছু তথ্য তুলে ধরেছেন। টিজারে দেখা গিয়েছে অনুষ্কা শর্মা ঝুলন গোস্বামী হয়ে ওঠার জন্য কঠোর পরিশ্রম করছেন। পেশাদার ক্রিকেটার হতে গেলে যা যা প্রশিক্ষণের প্রয়োজন তার সবই নিয়েছেন অভিনেত্রী। এই সিনেমায় অনুষ্কা তাঁর মনপ্রাণ ঢেলে দিয়েছেন। টিজারে দেখা গিয়েছে, অনুষ্কাকে সাহায্য করতে ঝুলন গোস্বামীও এসেছেন। ঝুলনের কাছ থেকে বিরাটপত্নী এই বায়োপিকের জন্য তাঁর হাবভাব, খেলার টেকনিকের মতো নানা প্রয়োজনীয় বিষয়ের টিপস নিয়েছেন। বর্তমানে এই সিনেমাটির জন্য কড়া ট্রেনিংয়ের মধ্যে রয়েছেন অনুষ্কা। কারণ সিনেমায় অভিনেত্রী তাঁরই চরিত্রে অভিনয় করবেন। বর্তমানে ইংল্যান্ডের লিডসে অনুশীলন করছেন তিনি।
ঝুলনের বায়োপিক প্রসঙ্গে প্রসিত বলেন, ‘‌চাকদা এক্সপ্রেস হলেন ঝুলন গোস্বামী। ছোট্ট শহর চাকদহ থেকে ঝুলনের বিশ্বকাপের ফাইনালের সফর তুলে ধরা হয়েছে। ঝুলনের মতো এনার্জিটা তুলে ধরার চেষ্টা করা হয়েছে। ঝুলনের গল্পের সঙ্গে যতটা সৎ থাকা যায়, আমরা সেটার চেষ্টা করেছি।’ এই টিজার ভিডিও সামনে আসতেই বিরাট কোহলি এতে প্রতিক্রিয়া জানিয়েছেন। স্ত্রী অনুষ্কাকে হার্ট ইমোজি দেন। অন্যদিকে ঝুলন গোস্বামীও প্রতিক্রিয়া জানান। তবে কবে এই সিনেমা মুক্তি পাচ্ছে সে বিষয়ে কিছু জানা যায়নি। ‌

Live Bengal Digital Desk

Recent Posts

অভিনয়ের পাশাপাশি রয়েছে এই সকল গুণও, চিনুন ফুলকি খ্যাত দিব্যানিকে

জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’র শুটিং শুরু হয়েছে গত রবিবার থেকে। এই ধারাবাহিকের নায়িকা নবাগতা…

6 months ago

একটা সিনেমা করেই এত অহংকার! সোশ্যাল মিডিয়ায় ইধিকার ফ্যানদের ট্রোলের মুখে সৌমিতৃষা

গত ২২শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রধান। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটিতে দেবের বিপরীতে অভিনয়…

6 months ago

অভিনয়ে তো তুখোর তিনি ছিলেনই, কিন্তু পড়াশোনায় কেমন সৌমিতৃষা?

সৌমিতৃষা কুণ্ডু। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনীত মিঠাই চরিত্রটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।…

6 months ago

বহুজন ঐক্য মঞ্চের নেতা প্রশান্ত রায়ের উপর পুলিশি সন্ত্রাস! জানানো হলো প্রতিবাদ

বহুজন ঐক্য মঞ্চের অন্যতম সংগঠক, শিক্ষক ও সমাজ সংস্কারক প্রশান্ত রায়ের উপর তার বাড়িতে পুলিশি…

6 months ago

মেহেন্দির বিরুদ্ধে লড়াই করতে জগদ্ধাত্রী-কৌশিকীর সাহায্য করতে এলো তাদের এক পুরনো বন্ধু!

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী কৌশিকীর কেবিনে আসার পরেই তাকে জানায় কৌশিকির…

6 months ago

বাস্তবের প্রেমই কি পর্দায় ফুটে উঠছে? সত্যিই কি একে অপরের সঙ্গে সম্পর্কে আছে জ্যাস-স্বয়ম্ভু?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক "জগদ্ধাত্রী"তে এবার রহস্যের ঘনঘটা বেড়েছে। জগদ্ধাত্রীর মৃত্যুর পরও তার ছোট বোন…

6 months ago